Thursday, January 24, 2019 10:17 am
Spread the love

চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা কাদের খান। কানাডার একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮১ বছর। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা বলিউড।

বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন কাদের খান। ৩ বছর আগে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে হাঁটুতে অস্ত্রপচার করা হয় তাঁর। অস্ত্রপাচারের পর থেকে হাঁটাচলাতেও বেশ অসুবিধাই হত বলিউড অভিনেতার। কিন্তু, ডিসেম্বর মাস থেকে আরও বেশি করে অসুস্থ হয়ে পড়ছিলেন তিনি। বড় ছেলে সরফরাজ এবং তাঁর স্ত্রী বাবার দেখাশোনা করতেন। কিন্তু, বেশ কিছুদিন ধরেই কাদের খান চিকিত্সায় সাড়া দিচ্ছিলেন না। ফলে, তাঁকে কানাডায় উড়িয়ে নিয়ে যাওয়া হয়। কিন্তু, ২০১৯ সালের শুরুর দিনই জানা যায়, আর নেই বর্ষীয়ান অভিনেতা।

 

সম্প্রতি কাদের খানের মৃত্যু নিয়ে একাধিক গুঞ্জন শুরু হয়। রবিবার গভীর রাতে আচমকাই তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে একাধিক সোশ্যাল মিডিয়ায়। তাঁকে শ্রদ্ধা জানানোর হিড়িকও পড়ে যায় নেটিজেনদের একাংশের মধ্যে। কিন্তু, অভিনেতার ছেলে সরফরাজ খান জানান, তাঁর বাবার মৃত্যু নিয়ে গুজব ছড়িয়েছে। তাঁর বাবার শ্বাসের কষ্ট বেড়েছে এবং তাঁকে ভেন্টিলেশনে দেওয়া হয়েছে বলেও জানান সরফরাজ। কিন্তু, সরফরাজের ওই বক্তব্যের পর বেশি সময় আর কাটেনি। মঙ্গলবার সকালেই পাওয়া যায় বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর খবর।


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন