Thursday, January 24, 2019 10:03 am
Spread the love

নড়াইল : নড়াইল-২ আসন থেকে সদ্য নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, নড়াইলের উন্নয়নে স্বাস্থ্য, শিক্ষা, রাস্তাঘাট ও তরুণ সমাজকে অগ্রাধিকার দেয়া হবে।
আজ সোমবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচনে জয়লাভের পর আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
মাদকের ভয়াবহতা থেকে তরুণ সমাজকে দূরে সরাতে খেলাধুলায় মনোনিবেশসহ সকল ধরনের সহযোগিতা করা হবে জানিয়ে মাশরাফি বলেন, কৃষি নির্ভর নড়াইলকে সামনে আরো এগিয়ে নিয়ে যেতে হবে।কৃষির উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, বিভিন্ন গ্রামীণ সড়কের উন্নয়নে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।
তিনি বলেন, নড়াইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মনোন্নয়নে পদক্ষেপ নিবো। এখানে একটি পাবলিক বিশ^বিদ্যালয় ও মেডিকেল কলেজ স্থাপন এবং আন্তর্জাতিক মানের ষ্টেডিয়াম নির্মাণের দাবি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরবো।
মাশরাফি বলেন, মানুষের অনেক কিছু চাওয়া পাওয়ার আছে।ব্যক্তিগত চাহিদার চেয়ে সমষ্টিগত মানুষের চাহিদাকে গুরুত্ব দেয়া হবে। জনগণের জন্য আসা সরকারি অনুদান যথাযথভাবে বস্তবায়ন করা হবে।
তিনি বলেন, জনগণের রায়ের প্রতি যথাযথ সম্মান দেখাবো। অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে চাই। মানুষের মধ্যে ভালো-মন্দ দু’টিই থাকে।একটি মানুষের মধ্যে যে ভালোটি আছে সেটি ফুটিয়ে তুলতে হবে।
মাশরাফি বলেন, খেলার মাঠে যেমন পরিচ্ছন্নভাবে কঠোর পরিশ্রমের মাধ্যমে বিজয় ছিনিয়ে আনার চেষ্টা করি,রাজনীতিতেও দলমত নির্বিশেষে সবার প্রতি শ্রদ্ধা থাকবে। রাজনীতিতে আমি কোনো গ্রুপিংয়েও বিশ^াস করি না।
২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপোস নয় জানিয়ে মাশরাফি বলেন, সামনের ওয়ার্ল্ড কাপ পর্যন্ত খেলবো, খেলার ব্যাপারে কোন ছাড় নয়।


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন