Tuesday, September 24, 2019 2:52 am
Spread the love

যশোরের বেনাপোল চেকপোস্ট থেকে ১০ হাজার মার্কিন ডলারসহ কবির মাতব্বর (৪০) নামে এক পাসপোর্টধারী যাত্রীকে আটক করেছে বিজিবি। যা বাংলাদেশি টাকায় ৮ লাখ ৪০ হাজার টাকা। এ সময় তার কাছ থেকে দুটি মোবাইল জব্দ করা হয়। মঙ্গলবার সকালে বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক কবির মাতব্বর ফরিদপুরের ভাঙ্গা থানার মালিগাম গ্রামের মুনসুর আলীর ছেলে।

বিজিবি জানায়, এক পাসপোর্টধারী যাত্রী বিপুল পরিমাণ মার্কিন ডলার নিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে- এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল চেকপোস্ট আইসিপি বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার নায়েব সুবেদার শহিদুল ইসলামের নেতৃত্বে ল্যান্স নায়েক নজরুল ইসলাম, সিপাহী সিদ্দিকুর রহমান ও নারী সৈনিক জেসমিন চেকপোস্টের আন্তজার্তিক প্যাসেঞ্জার টার্মিনাল এলাকায় অবস্থান নেয়। এ সময় কবির মাতব্বর নামে ওই পাসপোর্টধারী যাত্রীর গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে আটক করে ক্যাম্পে নিয়ে আসা হয়। পরে তার দেহ তল্লাশি করে ১০ হাজার মার্কিন ডলার উদ্ধার করা হয়।

যশোর বিজিবি- ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, ১০ হাজার মার্কিন ডলারসহ আটক ওই যাত্রীকে মুদ্রা পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন