Wednesday, August 21, 2019 5:12 pm
Spread the love

বলিউড শ্রী-হীন হয়েছে বছর ঘুরেছে। তবু কেউ এতটুকুও ভোলেনি তাঁকে। এবার ফের একবার শ্রীদেবীর স্মৃতি উসকে দিলেন বলিউড তারকা বিদ্যাবালন। শ্রীদেবীর বায়োপিকে  অভিনয় করতে চান বিদ্যআ। সম্প্রতি  সংবাদ সংস্থাকে দেওয়া একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি। বিদ্যাবালান বলেন, এই কাজ করতে যথেষ্ট সাহস দরকার, তবে ওঁর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করতে আমি এটা করতে চাই। উল্লেখ্য এর আগেও একাধিক বায়োপিকে দেখা গিয়েছে বিদ্যাকে।

এর আগে ২০১৭-তে মুক্তি পায় তুমহারি শুলু ছবিটি। সেখানে শ্রী দেবীর হাওয়া হাওয়াই গানের রিমিক্স ভার্সনে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। একদিকে অভিনেত্রী যেমন চাইছেন শ্রীদেবীর বায়োপিকে অভিনয়, অন্যদিকে বহু পরিচালকও ইতিমধ্যেই শ্রীদেবীকে নিয়ে কাজ করারও ইচ্ছে প্রকাশ করেছে।

শ্রীদেবীর অকাল মৃত্যুতে বলিউডে নেমে এসেছিল শোকের ছায়া। একথার প্রমান মিলেছে একাধিকবার। শ্রী দেবীর মৃত্যুর পরপরই একটি টুইট করে হানসাল মেহতা লিখেছিলেন “একটি ছবির জন্য আমি তাকে অনুরোধ করতাম। তার আগেই তিনি চলে গিয়েছেন। দ্বিতীয় কেউ তাঁর মতো হতে পারবে না। কাজেই যদি উপযুক্ত কোনও নায়িকা মেলে, তবে এই ছবিটি তাঁকে উৎসর্গ করা হবে।

পাশাপাশি করণ জোহর পরিচালিত কলঙ্ক ছবির মূল চরিত্রে অভিনয়ে করার কথা ছিল শ্রী দেবীর। ছবিটি যে পরিচালকের ড্রিম প্রোজেক্ট সে কথা আগেই জানিয়েছিলেন তিনি। শুরু থেকেই করণ জোহর চাইতেন শ্রী দেবী তাঁর এই ছবিতে কাজ করুক। শেষ পর্যন্ত তার জায়গায় অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত।


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন