Friday, November 22, 2019 11:04 am
Spread the love

যশোর : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, মার্চ মাসটি বাঙালি জাতির অহংকারে একটি মাস।
তিনি বলেন, এই মার্চেই জন্ম গ্রহণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, এই মার্চেই বঙ্গবন্ধু তাঁর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের মাধ্যমে বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করে মহান স্বাধীনতা সংগ্রামে উদ্বুদ্ধ করেছিলেন। এজন্য আজ আমরা বাঙালি হিসেবে নিজেদের আতœপরিচয় দিতে পারছি।
জেলার মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ কার্যলালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ এক আলোচনাসভায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, জাতির পিতা চেয়েছিলেন বাঙালি জাতি বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে।
গত দশ বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ প্রায় সেই পর্যায়ে পৌঁছে গেছে। প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহামুদুল হাসানের সভাপতিত্বে আওয়ামী লীগ মনোনিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাজমা খানম, পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম অনুষ্ঠানে বক্তব্য রাখেন।


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন