Monday, October 21, 2019 4:24 pm
Spread the love

বিনোদন ডেস্ক : 

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। আজ শুক্রবার তার জন্মদিন। ২৬ বছর পূর্ণ হলো তার।

এদিকে সিনেমার পাশাপাশি ব্যক্তিগত কারণেও সবসময় আলোচনায় আলিয়া। বর্তমানে তিনি অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন বলে বলিপাড়ায় গুঞ্জন চাউর হয়েছে। বিয়ের পরিকল্পনাও নাকি করছেন এ জুটি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন আলিয়া। এ সময় রণবীরের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘বিয়ের বিষয়টি চিন্তাতেও নেই। আমি বিয়ে প্রথার বিরোধী নই। তবে এটি নিয়ে বর্তমানে আমার কোনো পরকিল্পনা নেই। আমার অনেক কাজ রয়েছে। কিন্তু তার মানে এই নয়, যখন বিয়ে হবে তারপর আমি আর কাজ করব না। আমার সম্পূর্ণ মনোযোগ এখন কাজে। সময়ের সাথে সাথে হয়তো আমার প্রাধান্য পরিবর্তন হবে। কিন্তু আমার ক্ষেত্রে এখন পর্যন্ত তা হয়নি।’

তিনি আরো বলেন, “কারণ আছে বলেই ব্যক্তিগত বিষয়গুলোকে ‘ব্যক্তিগত’ বলা হয়। এ কারণেই বেশিরভাগ তারকারা নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে কথা বলেন না। কোনো কিছু বলা মাত্রই খবর প্রকাশিত হতে থাকবে, যেমনটা আমার বিয়ের গুঞ্জন নিয়ে হচ্ছে।”

আলিয়া ভাট অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা গলি বয়। তার পরবর্তী সিনেমাগুলোর মধ্যে রয়েছে-কলঙ্ক, ব্রহ্মাস্ত্র, সড়ক-টু, ট্রিপল আর। এর মধ্যে ট্রিপল আর সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হবে আলিয়ার। এতে রাম চরণের বিপরীতে দেখা যাবে এ অভিনেত্রীকে। সিনেমাটি পরিচালনা করছেন এস এস রাজামৌলি।


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন