Friday, November 22, 2019 10:23 am
Spread the love

মাগুরা মহম্মদপুর উপজেলায় জনপ্রিয়তায় এগিয়ে আওয়ামী লীগের প্রার্থী এ্যাডঃ রবিউল ইসলাম রিংকু। তিনি উৎসবমুখর পরিবেশে এবারের মহম্মদপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা শুরু করছেন। মহম্মদপুর উপজেলা ৮টি ইউনিয়ন নিয়ে শোভা পাচ্ছে আওয়ামী লীগের প্রার্থী এ্যাডঃ রবিউল ইসলাম রিংকু। মাগুরা মহম্মদপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন এ্যাডঃ রবিউল ইসলাম রিংকু।
স্থানীয় জনগনের সাথে কথা বলে জানা যায়, এ্যাডঃ রবিউল ইসলাম রিংকু মাগুরা জেলা সদস্য হিসেবে সব সময় গরীবের সুখে, দুঃখে পাশে ছিল। একজন ভিখারীও তার কাছে সরাসরি প্রবেশ করার অনুমতি ছিল। যে কেউ চাইলেই যে কোন সমস্যা নিয়ে তার কাছে গিয়ে সমস্যার কথা জানাতো। এই কারণে মহম্মদপুর উপজেলার সাধারণ জনগনের সবচেয়ে কাছের ব্যক্তি হয়ে উঠেছেন এ্যাডঃ রবিউল ইসলাম রিংকু।
মাগুরা মহম্মদপুর উপজেলায় প্রার্থী এ্যাডঃ রবিউল ইসলামের নাম জোরেশোরে শোনা যাচ্ছে, আর এই সুবাধে তিনি মাঠে নেমে কর্মীদের সাথে যোগাযোগ রাখছেন বলে জানা যায়। এখন থেকে শুরু হয়ে গেছে তার প্রচার-প্রচারণায় । আওয়ামীলীগ কর্মী ও সমর্থকদের মুখে এ্যাডঃ রবিউল ইলামের নাম বেশি শোনা যাচ্ছে।
আওয়ামী লীগের পদপ্রার্থী এ্যাডঃ রবিউল ইসলাম রিংকু নহাটা, বালিদিয়া, পলাশবাড়ীয়া, রাজাপুর, মহম্মদপুর, দীঘা, বাবুখালী ও বিনোদপুর ইউনিয়নের সকল শ্রেনীরদের লোকজনের সমর্থক নিয়ে মাঠে নামছেন। এ্যাডঃ রবিউল ইসলাম  বলেন, ‘আমার মূল অঙ্গীকার চলমান কাজগুলোকে চালু রাখা। উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখা। মানুষ যা দাবি করেছে, আমার ভবিষ্যৎ পরিকল্পনার মধ্যে তা রয়েছে।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই স্থানীয় সরকারের অন্যতম প্রতিষ্ঠান উপজেলা পরিষদের নির্বাচন আয়োজনের উদ্যোগ নিচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী মাসের (ফেব্রুয়ারি) প্রথম দিকে সারাদেশের প্রায় ৫০০ উপজেলা পরিষদের ভোট করতে তফসিল ঘোষণা করাতে যাচ্ছে।


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন