Tuesday, September 24, 2019 1:38 am
Spread the love

নড়াইল : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নিজ নির্বাচনী এলাকা নড়াইলে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন।
আজ শনিবার দুপুরে আইড়াইটার দিকে লোহাগড়া উপজেলার কালনা ঘাটে এসে পৌঁছান। এসময় হাজার-হাজার ভক্তসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা মাশরাফিকে ফুল দিয়ে বরণ করে নেন। কালনাঘাটে আওয়ামী লীগের আয়োজনে এসময় তিনি পথ সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
মাশরাফি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের সেবা করার জন্য আমাকে সুযোগ দিয়েছেন। আপনারা আমাকে ভালবাসলে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিবেন। আমি চেষ্টা করব প্রতিটি ইউনিয়নে ভোটারদের সাথে দেখা করার জন্য। আগামীতে আবার আপনাদের মাঝে আসব। আমার জন্য দোয়া করবেন।’
এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র বিশ^াস জাহাঙ্গীর আলম, লোহাগড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শিকদার নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, মাশরাফির পিতা গোলাম মোর্তজা স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে শনিবার দুপুর আড়াইটার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার কালনা ফেরিঘাট এলাকা দিয়ে নিজ সংসদীয় এলাকায় প্রবেশ করেন মাশরাফি বিন মর্তুজা।
কালনাঘাট থেকে নড়াইল সদর পর্যন্ত রাস্তার দুইপাশে হাজার হাজার মাশরাফি সমর্থক দাঁড়িয়ে থেকে তাকে স্বাগত জানান।
পরে এড়েন্দা বাসস্ট্যান্ড, নাকসী-মাদ্রাসা বাজার বাসস্ট্যান্ডে পথসভা এবং নড়াইল শহরের পুরাতন বাস টার্নিমালের বঙ্গবন্ধু চত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন