Tuesday, September 24, 2019 1:38 am
Spread the love

ঢাকা :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমান ওডিআই অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা নৌকায় ভোট দিতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখতে জনগণের প্রতি আহবান জানিয়েছেন।

মাশরাফি আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকায় ভোট দিতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে তার নিজ নির্বাচনী এলাকা নড়াইলের জনগণসহ দেশবাসীর প্রতি আহবান জানান।
মাশরাফি বলেন, আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসলে প্রধানমন্ত্রী দেশবাসীকে আরো উন্নয়ন ও একটি সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিবেন। তিনি আজ বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিজস্ব বাসভবন সুধাসদন থেকে নড়াইলে একটি সমাবেশে বক্তৃতাকালে এ কথা বলেন।

প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাও সমাবেশে বক্তব্য রাখেন। মাশরাফি তাকে দলের মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তার নির্বাচনী প্রচারণায় ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নড়াইলের আওয়ামী লীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, তার পায়ে ইনজুরি রয়েছে। তিনি চিকিৎসা নিচ্ছেন। তিনি যতশিগগির সম্ভব দলীয় নেতা কর্মীদের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার আশা প্রকাশ করেন।

মাশরাফি নড়াইলবাসীদের উদ্দেশে বলেন, আমি আপনাদের সন্তান এবং নড়াইলে বেড়ে উঠেছি। নির্বাচনে আমাকে ভোট দিলে আওয়ামী লীগ পুনরায় নির্বাচিত হবে।

(বাসস)


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন