Monday, September 23, 2019 10:24 pm
Spread the love

সম্মিলিত জাতীয় জোটের পক্ষ থেকে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সংলাপে বসার আগ্রহ প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চিঠি পাঠিয়েছেন।

বুধবার (৩১ অক্টোবর) জাপা চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এ চিঠি নিয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ে যান।

বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, সম্মিলিত জাতীয় জোটের পক্ষ থেকে সংলাপ চেয়ে একটি চিঠি প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার পিএস-১ এর কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

এর আগে একই রকম চিঠি দিয়েছিলেন নবগঠিত জাতীয় ঐক্যফন্টের পক্ষে গণফোরাম সভাপতি সিনিয়র আইনজীবী ড. কামাল হোসেন এবং যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী।

এর প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সঙ্গে সংলাপে বসতে সম্মতি জানান। বৃহস্পতিবার (১ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৬ সদস্যের প্রতিনিধি দল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে অংশ নেবেন।

এছাড়া আগামী ২ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বিকল্পধারা বাংলাদেশের সঙ্গে সংলাপে বসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপের আগ্রহ জানিয়ে বুধবার চিঠি দিলেন জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ।


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন