Monday, September 23, 2019 9:14 pm
Spread the love

যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের বিভিন্ন গ্রামের সাধারণ ভোটারদের মধ্যে বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন সাবেক বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম।

আজ বুধবার দিনব্যাপী স্বরুপদাহ ও সুখপুকুরিয়া ইউনিয়নের মান্দারতলা, খড়িঞ্চা, মাধবপুর, নগরবর্ণি, বর্ণি, বল্লভপুর, পুড়াপাড়া, আন্দুলিয়া বাজারসহ বিভিন্ন গ্রামের ভোটারদের কাছে তিনি প্রচারণা চালান। এ সময় তিনি তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেওয়া উদ্যোগ একটি বাড়ি একটি খামার প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, নারীর ক্ষমতায়ন, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, সবার জন্য বিদুৎ, আশ্রয়ন প্রকল্প-২, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, শিক্ষা সহায়তা কার্যক্রম, বিনিয়োগ বিকাশ ও পরিবেশে সুরক্ষা, কৃষি, শিক্ষা, অবকাঠামো উন্নয়নের বিভিন্ন দিক ভোটারদের কাছে তুলে ধরেন।

এ সময় তিনি বলেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সুবিধাভোগী নারী-পুরুষ গ্রামীণ অর্থনীতির ভিত্তি মজবুত করতে বর্তমানে সক্ষম। উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ে নারীর প্রতিনিধিত্ব, নারীর ক্ষমতায়ন বেগবান ও তরান্বিত হয়েছে। সামাজিক নিরাপত্তা পরিবেশ সুরক্ষা বিনিয়োগ বিকাশে দৃশ্যমান অগ্রগতি চোখে পড়ার মতো। তাই বর্তমান সরকারকে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীসহ মহিলা, তরুণ ও যুব সমাজের প্রতি আহবান জানান।

তিনি বলেন, উন্নয়নবান্ধব বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য আর্শিবাদ। তার কাছেই দেশ নিরাপদে থাকে।

এ সময় উপস্থিত ছিলেন সুখপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোতা মিয়া, সাধারণ সম্পাদক হবিবর রহমান, ইউপি সদস্য বাবুল আক্তার, তরিকুল ইসলাম, আজিজুর রহমান, আওয়ামী লীগ নেতা খোদা বক্স, ইজ্জত আলী, সাহেব আলী, আব্দুল্লাহ, জিনতুল্লাহ বিশ্বাস, গোবিন্দ বিশ্বাস, আবুল কাশেম, সাইফুল ইসলাম, জামির হোসেন, মোহাম্মদ আলী, আফজাল হোসেন, আলাউদ্দিন আলী আহমেদ প্রমুখ।

এ সময় সাবেক প্রতিমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন গঙ্গান্দপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম হোসেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ নেতা মোমিনুর রহমান মাসুম, শুকুর আলী, হযরত আলী, এয়াকুব আলী, দাউদ হোসেন, যুবলীগ নেতা কামাল হোসেন, আব্দুল জলিল, রেজাউল সর্দার, শাহাবুদ্দীন সর্দার, মিতুল রেজা, তালেব হোসেন, ইদ্রিস আলী, ছাত্রলীগ নেতা সুজন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগ নেতা চুন্নু বড় মিয়া, সরফুদ্দীন বিশ্বাস, যুবলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।


Spread the love

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন